বাইরের অপটিক্যাল ক্যাবল 2024

April 22, 2024
সর্বশেষ কোম্পানির খবর বাইরের অপটিক্যাল ক্যাবল 2024

সাধারণভাবে বলতে গেলে, আউটডোর অপটিক্যাল ক্যাবলগুলি বিভিন্ন উপকরণ থেকে তৈরি ফিলার, রিইনফোর্সিং সদস্য, গিল্ডস ইত্যাদি। উদাহরণস্বরূপঃ যখন আউটডোর অপটিক্যাল ক্যাবলগুলি সরাসরি কবর দেওয়া হয়,বর্মযুক্ত অপটিক্যাল ক্যাবল ব্যবহার করা উচিত. যখন ওভারহেড ব্যবহার করা হয়, একটি অপটিক্যাল তারের সঙ্গে একটি কালো প্লাস্টিকের বাইরের sheath দুই বা তার বেশি শক্তিশালীকরণ ribs সঙ্গে ব্যবহার করা যেতে পারে।
বাইরের অপটিক্যাল ক্যাবলটি বাইরে ব্যবহার করা হয়, তাই এটি জলরোধী হতে হবে। সাধারণভাবে ব্যবহৃত বাইরের আবরণটি পিই উপাদান থেকে তৈরি হয়,এবং এর অভ্যন্তরীণ কাঠামো সাধারণত একটি কেন্দ্রীয় নল কাঠামো এবং একটি স্তরযুক্ত কাঠামো বিভক্ত করা হয়.
খালি চোখে দেখা যায়, অভ্যন্তরীণ বাইরের গহ্বরটি সাধারণত হলুদ বা কমলা রঙের পিভিসি উপাদান এবং বাইরের গহ্বরটি কালো পিই উপাদান।মডেল থেকে পার্থক্য হল যে বাইরের গর্ত সাধারণত শব্দ GY আছে.
আউটডোর অপটিক্যাল ক্যাবলঃ বাইরের প্যাকেজিংটি ঘন এবং কিছু যান্ত্রিক এবং পরিবেশগত বৈশিষ্ট্য যেমন চাপ প্রতিরোধের, জারা প্রতিরোধের এবং টান প্রতিরোধের রয়েছে।
ইনডোর অপটিক্যাল ক্যাবলঃ এটি মূলত অভ্যন্তরীণভাবে ব্যবহৃত হয়। এর প্রধান বৈশিষ্ট্যগুলি বাঁকানো সহজ হওয়া উচিত এবং কোণাগুলির মতো সংকীর্ণ স্থানে ব্যবহার করা যেতে পারে। দ্বিতীয়ত,এটিতে অগ্নি প্রতিরোধের মতো বাহ্যিক বৈশিষ্ট্য থাকা উচিত, অগ্নি প্রতিরোধ ক্ষমতা, প্রসার্য শক্তি, এবং নরমতা।
আউটডোর অপটিক্যাল ক্যাবল একটি যোগাযোগ লাইন যা অপটিক্যাল সংকেত সংক্রমণ সম্পন্ন করে। একটি ক্যাবল কোর একটি নির্দিষ্ট সংখ্যক অপটিক্যাল ফাইবারের সমন্বয়ে গঠিত এবং একটি আবরণ দিয়ে আবৃত,আর কিছু অংশের ভেতরে একটি বাহ্যিক আবরণ রয়েছে।
আউটডোর অপটিক্যাল ক্যাবলগুলি মূলত অপটিক্যাল ফাইবার (একটি চুলের মতো পাতলা গ্লাস ফিলামেন্টস), প্লাস্টিকের সুরক্ষামূলক আঙ্গুল এবং প্লাস্টিকের বাইরের আবরণ দিয়ে গঠিত।অ্যালুমিনিয়াম এবং অপটিক্যাল ক্যাবলে অন্যান্য ধাতু.